যশোরের আজিজ কো-অপারেটিভ সোসাইটি ॥ টাকা আত্মসাতের অভিযোগে তিন কর্মকর্তার নামে মামলা

নিজস্ব প্রতিবেদক ॥ গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে যশোরের আজিজ কো-অপারেটিভ কমার্স এ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের তিন কর্মকর্তার নামে আদালতে মামলা হয়েছে।
মঙ্গলবার শহরের খড়কি শাহ আব্দুল করিম সড়কের রবিউল ইসলাম যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেন। অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য কোতোয়ালি মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
আসামিরা হলো, যশোর শহরের গোহাটা রোডের আজিজ কো-অপারেটিভ কমার্স এ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের কর্মকর্তা খড়কির এসএম মনিরুল আলম রুবেল ও তার পিতা এসএ খায়রুল আলম এবং পুলিশ লাইন এলাকার মৃত মুন্সি মতিয়ার রহমানের ছেলে আব্দুল হালিম।

মামলার বিবরণে জানা গেছে, খড়কি শাহ আব্দুর করিম রোডের বাসিন্দা রবিউল ইসলামের প্রতিবেশি আসামি খায়রুল আলম ও তার ছেলে রুবেল। আসামিরা শহরের গোহাটা রোডে আজিজ কো-অপারেটিভ কমার্স এ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের অফিস নিয়ে এফডিআর খুলে ব্যবসা করতে থাকেন। এরপর আসামিরা রবিউল ইসলামকে তাদের অফিসে একটি এফডিআর খুলতে বলেন। তাদের কথায় বিশ্বাস স্থাপন করে ২০১৩ সালের ১৩ নভেম্বর ২ লাখ ২০ হাজার টাকার ৫ বছর মেয়াদী এমটিডিআর নামক একটি হিসাব খোলেন। এমটিডিআর’র মেয়াদ শেষ হলে আসামিরা বাদীকে টাকা ফেরত না দিয়ে ঘোরাতে থাকেন। বিষয়টি জানাজানির পর আরও অনেকে এমটিডিআর করে প্রতারণার শিকার হয়েছেন। তিনি শালিস দরবার করে টাকা আদায়ে ব্যর্থ হয়ে আদালতে মামলা করেছেন।

শেয়ার