মোরেলগঞ্জে ১২ ইউনিয়নে নৌকা দু’টিতে বিদ্রোহী প্রার্থীর বিজয়

মোরেলগঞ্জ প্রতিনিধি ॥ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সোমবার এখানে ১৪টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটে আওয়ামী লীগ মনোনীত ১২ জন প্রার্থী নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। বিদ্রোহীদের মধ্য থেকে ঘোড়া ও আনারস প্রতীক নিয়ে জয়লাভ করেছেন ২ জন। কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক ও প্রার্থীদের নিকট থেকে এই তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন, তেলিগাতী ইউনিয়নে মোরশেদা আকতার, পঞ্চকরনে আব্দুর রাজ্জাক মজুমদার, পুটিখালীতে আব্দুর রাজ্জাক শেখ, দৈবজ্ঞহাটিতে সামছু মল্লিক, রামচন্দ্রপুর ইউনিয়নে আব্দল আলীম, চিংড়াখালীতে আলী আক্কাস বুলু, বণগ্রামে রিপন দাস, বলইবুনিয়ায় শাহজাহান আলী খান, হোগলাবুনিয়ায় আকরামুজ্জামান, বহরবুনিয়ায় রিপন তালুকদার ও জিউধরায় জাহাঙ্গীর আলম বাদশা।
এছাড়া দলের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে হোগলাপাশা ইউনিয়নে ঘোড়া প্রতীক নিয়ে ফরিদ উদ্দিন ও বারইখালী ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে আউয়াল খান মহারাজ জয়ী হয়েছেন। এক প্রার্থীর মৃত্যু ও মামলার কারণে দুটি ইউনিয়নের নির্বাচন স্থগিত রয়েছে।

এ বিষয়ে রিটার্নং অফিসার সিফাত আল মারুফ বলেন, আবহাওয়া খারাপ থাকায় কন্ট্রোল রুমে এখন পর্যন্ত প্রার্থীদের প্রাপ্ত ভোটের সংখ্যাসহ লিখিত ফলাফল পৌঁছেনি।

শেয়ার