সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ‘দলীয় সরকারের অধীনে নির্বাচন নয়’

আব্দুল জলিল সাতক্ষীরা ॥ দলীয় সরকারের অধীনে বিএনপি সংসদ নির্বাচনে যাবে না মন্তব্য করে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ বলেছেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা মাঠে থাকবেন।

দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি নিয়ে আমরা আন্দোলন চালিয়ে যাবো। কোনো রক্তচক্ষুকে ভয় না করে দলকে সংগঠিত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের লক্ষ্যে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

নেতৃবৃন্দ রোববার বিকালে সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টারে জেলা কমিটি গঠনের লক্ষ্যে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় বক্তৃতায় এসব কথা বলেন।

দলের জেলা সভাপতি সোহেল আহমেদ মানিকের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, কেন্দ্রিয় সহ সভাপতি জামির হোসেন, কেন্দ্রিয় সহ সভাপতি শেখ তৈয়বুর রহমান, যুগ্ম সম্পাদক ডিজেড এ হাসান বিন শফিক, সহ সাধারণ সম্পাদক আকরাম হোসেন, এসএম গালিব ইমতিয়াজ নাহিদ, সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, নিজেদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে শেখ হাসিনা সরকারের পতন ত্বরান্বিত করে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তারা বলেন যারা কেবল পদ পদবী নিয়ে বসে আছেন, কোনো কাজ করছেন না তাদেরকে জেগে উঠতে হবে। সাতক্ষীরার নির্যাতিত নেতাকর্মীদের পাশে থেকে আন্দোলন আরও বেগবান করতে হবে।

বক্তারা বলেন, সরকার বিএনপিকে মাঠে দেখলেই হামলা করে। নেতাকর্মীদের গ্রেফতার করে একে একে জেলে পুরছে। তারা বিএনপির আন্দোলনকে ভয় পায় জানিয়ে নেতৃবৃন্দ বলেন আমাদের আন্দোলন চলবেই। সাতক্ষীরার প্রাণ বিএনপির কেন্দ্রিয় নেতা কয়েকবারের সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবকে বিনা অপরাধে জেলে পাঠানো হয়েছে মন্তব্য করে তারা তার মুক্তি দাবি করেন। জেল জুলুম ও নির্যাতন করে জাতীয়তাবাদী দলকে হতাশ করা যাবে না।

শেয়ার