যশোরে মোটরসাইকেল চুরি মামলার চার আসামির রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মোটরসাইকেল চুরি মামলার চার আসামিকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ এই রিমান্ড মঞ্জুর করেছেন।

আসামিরা হলো, যশোরের উপশহর ৭ নম্বর সেক্টরের আব্দুর রহমানের বাড়ির ভাড়াটিয়া মৃত জাকির হোসেনের ছেলে আক্তার হোসেন, বেজপাড়া মাঠপাড়ার আকছেদ গাজীর ছেলে ফারুক গাজী, সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মাঠপাড়ার মতি মোল্যার ছেলে নুর ইসলাম ও মোহাম্মদ আলীর ছেলে নুর ইসলাম ওরফে কবির ওরফে টাগার কবির।

মামলার বিবরণে জানা গেছে, যশোর শহরের আরএন রোড নতুন বাজার এলাকার বাসিন্দা শেখ ইব্রাহিমের এক আত্মীয়ের মৃত্যু সংবাদ পেয়ে রাতে সুলতানপুর গ্রামে যান। বাড়ির উঠানে তার ব্যবহৃত মোটরসাইকেলটি রেখে জানাজার নামাজে শরিক হন। এরপর ফিরে দেখেন তার মোটরসাইকটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে তিনি গত ৩১ আগস্ট কোতোয়ালি মডেল থানায় চুরির অভিযোগে মামলা করেন। তদন্তকালে ওই চারজনকে আটকের পর তিনদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা এসআই কাওছার আলম। গতকাল রোববার শুনানি শেষে বিচারক তাদের প্রত্যেকের একদিন করে রিমান্ড করেন।

শেয়ার