যশোর পৌর আ’লীগ সম্পাদক বিপুর চাচাতো ভাই মুক্তিযোদ্ধা জাবেদ হোসেন আর নেই

 এমপি শাহীন চাকলাদারের শোক

নিজস্ব প্রতিবেদক॥ যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপুর চাচাতো ভাই আনসার ভিডিপির লেফটেন্যান্ট (অবসরপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা জাবেদ হোসেন আর নেই। সোমবার ঢাকার গ্রিন হার্ট হসপিটালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার আসরবাদ যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের জয়নগর ঈদগাহে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। দাফনের আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এদিকে, মুক্তিযোদ্ধা জাবেদ হোসেনের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি।

জানাজায় অংশ নেয় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা ইছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পদাক এস এম মাহমুদ হাসান বিপু, বাঘারপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শহিদুল্লাহ, জেলা আওয়ামী লীগনেতা অধ্যক্ষ আজগর আলী, উপজেলা আওয়ামী লীগনেতা নজরুল ইসলাম, শেখ ইউনুচ আলী, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, মুক্তিযোদ্ধা ইরাদত হোসেন, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুঞ্জুর রশিদ স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল, সহ সভাপতি আব্দুল গাজীসহ উপজেলা আওয়ামী লীগ, সামাজিক সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। এর আগে মরহুমের বাড়িতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে যান বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া সাথী পারভীন।

এদিকে, মরহুমের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর বৃহত্তর যশোর জেলা প্রধান আলী হোসেন মনি, সাবেক জেলা কমান্ডার রাজেক আহম্মেদ, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, বিশিষ্ট সমাজসেবক ও জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু প্রমুখ।

 

শেয়ার