যশোর জেলা ছাত্রদলের ৩৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল যশোর জেলা শাখার ৩৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। মঙ্গলবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ১৪ সেপ্টেম্বর যশোর জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

২০১৮ সালের ১৩ জুন রাজীদুর রহমান সাগরকে সভাপতি ও কামরুজ্জামান বাপ্পিকে সাধারণ সম্পাদক করে যশোর জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। তিন বছর পর চলতি বছরের ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হল। কমিটিতে ৩২ জন সহসভাপতি, ৫১ জন যুগ্ম সম্পাদক, ৫৪ জন সহ সাধারণ সম্পাদক, ৫৫ জন সহ সাংগঠনিক সম্পাদক ও ১৪৫ জন সদস্য রয়েছেন।

কমিটিতে অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহনেওয়াজ ইমরান, প্রচার সম্পাদক হয়েছেন রাজিবুল হক তুর্য্য, সহ প্রচার সম্পাদক রাব্বী হোসেন, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান তপু, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম জহির, সমাজসেবা সম্পাদক আহসান হাবিব আপন, সাংস্কৃতিক সম্পাদক সায়েম হোসেন সজিব এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক হয়েছেন হাসানুল আলম মিল্টন।

শেয়ার