যশোরে পৌছেছে করোনার আরও লক্ষাধিক ডোজ টিকা

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে টিকা দান কর্মসূচি বেগবান করতে সিনোফার্মের আরও ১ লাখ ৫ হাজার ডোজ টিকা জেলায় এসেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে আগত এই টিকা গ্রহণ করেন সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন।

টিকা রক্ষণাবেক্ষণের জন্য সিভিল সার্জন কার্যালয়ের সম্প্রসারিত টিকাদান কর্মসূচির (ইপিআই) ভবনে ফ্রিজারে রাখা হয়। এ সময় সিভিল সার্জনের সাথে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান, ডেপুটি সিভিল সার্জন ডা. সাইনূর সামাদ, মেডিকেল অফিসার ডা. রেহেনেওয়াজ, ইপিআই সুপার মীর্জা সরোয়ার হোসেন, মেডিকেল অফিসার খন্দকার শাহাবুর রহমান, সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান প্রমুখ।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, গত ১০/১২ দিন টিকা কম থাকায় রিজার্ভে থাকা টিকা দিয়ে সীমিত পরিসরে টিকা কার্যক্রম পরিচালনা করা হয়েছে। ফলে এ সময় অনেকে প্রথম আবার কেউ কেউ দ্বিতীয় ডোজ টিকার ম্যাসেজ পাননি। বর্তমানে নতুন চাহিদা অনুযায়ী টিকা পাওয়ার ফলে পেডিং এসএমএসগুলো মঙ্গলবার রাত থেকে প্রেরণ করা হবে। বুধবার থেকে নিয়মিত নিবন্ধন তারিখ অনুযায়ী পর্যায়ক্রমে এসএমএস পাবেন জেলার মানুষ।

শেয়ার