সেমিফাইনালে কেশবপুর ও যশোর সদর উপজেলা

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামন্টের সেমিফাইনালে উঠেছে কেশবপুর উপজেলা ও যশোর সদর উপজেলা। অন্যদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে কেশবপুর ও অভয়নগর উপজেলা। রোববার শামস্-উল-হুদা স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামন্টে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় কেশবপুর ও বাঘারপাড়া উপজেলা। এতে ২-০ গোলে জয়ী হয় কেশবপুর। ম্যাচে গোল করেন মুশফিকুর ১৭ মিনিটে ও বনি ১৮ মিনিটে। ছেলেদের অপর ম্যাচে যশোর সদরের বিরুদ্ধে মাঠে নামে অভয়নগর উপজেলা। যশোর সদর উপজেলা ২-১ গোলে জয়ী হয়। গোল করেন সদরের হয়ে ১১ ও ১৫ মিনিটে স্বাধীন। অভয়নগরের হয়ে গোল করেন ৪৭ মিনিটে রাতুল গাজী।

এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম ম্যাচে কেশবপুর উপজেলা ৬-০ গোলে পরাজিত করে বাঘারপাড়াকে। কেশবপুর উপজেলার গোল করেন সোনিয়া ৩টি ও জান্নাতুল ৩টি। অপর ম্যাচে অভয়নগর উপজেলার কাছে টাইব্রেকারে হেরেছে যশোর সদর উপজেলার মেয়েরা।

শেয়ার