যশোর ছাত্রলীগের উদ্যোগে শেখ রেহানার জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার জন্মদিনে যশোরে কেক কাটা হয়েছে।

সোমবার রাতে শহরের কাঁঠালতলাস্থ যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির ব্যক্তিগত কার্যালয়ে এই জন্মদিন পালন করা হয়। যশোর জেলা ছাত্রলীগের আয়োজনে এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতৃবৃন্দকে সাথে নিয়ে কেক কাটেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, আওয়ামী লীগনেতা রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, সাবেক সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ খান লিখন, মাসুদ রানা মিলন, পাঠাগার বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দীন সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সহসভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, আব্দুর রউফ পিন্টু, রাজু রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক ফাহমিদ বিজয়, যশোর সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক মুমেল হোসেনসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

শেয়ার