সম্মিলিত সাংস্কৃতিক জোট, যশোরের সম্মেলন সুকুমার দাস সভাপতি ও দুলু সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক॥ অধ্যাপক সুকুমার দাসকে সভাপতি ও সানোয়ার আলম খান দুলুকে সাধারণ সম্পাদক করে সম্মিলিত সাংস্কৃতিক জোট, যশোরের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট, যশোরের দ্বি-বার্ষিক সম্মেলন শিল্পকলা একাডেমির সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনার সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ সম্মেলন উদ্বোধন করা হয়। সম্মেলনে ১১ সদস্যের কার্যনির্বাহী কঠিটি গঠন করা হয়। এ কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।
সম্মেলনে সর্বসম্মতি ক্রমে গঠিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি দীপংকর দাস রতন, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, রওশন আরা রাসু, সহ-সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ মিঠু, রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক খোকন বিশ^াস, অনুষ্ঠান সম্পাদক মামুন শাহারিয়ার। কমিটির
সম্মেলনে সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু। শুরুতে দেশ এবং দেশের বাইরে বিভিন্নভাবে যেসকল মুক্তচিন্তার মানুষ মৃত্যুবরণ করেছেন তাদের জন্য শোক প্রস্তাব উপস্থাপন করা হয় এবং এক মিনিট নীরবতা পালন করা হয়। শোক প্রস্তাব উপস্থাপন করেন দীপংকর দাস রতন। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, অর্থ সম্পাদক রওশন আরা রাসু আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন।

শেয়ার