যশোর বিআরটিএ ও পাসপোর্টের ৭ দালালকে জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক॥ যশোর বিআরটিএ ও পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৭জনকে আটক করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার এই অভিযানে দুইজনকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা এবং অপর পাঁচজনকে সাতদিন করে বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে।

জরিমানায় দন্ডপ্রাপ্তরা হলো, সদর উপজেলার চাঁদড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুর রহমান বাকি (২২) এবং শহরের নাজির শংকরপুর এলাকার কাজী শরিফুল ইসলামের ছেলে কাজী আওয়াবী (২৫)।
এছাড়া সাতদিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে, যশোর শহরের পূর্ব বারান্দীপাড়ার মৃত ইব্রাহিমে ছেলে এসএম হাবিবুর রহমান (৬০), সদর উপজেলার সাড়াপোল গ্রামের রনজিৎ কুমার দাসের ছেলে অভিজিৎ কুমার দাস (৪০), দেয়াড়া গ্রামের আবুল খায়েরের ছেলে গোলাম মোক্তার (৩১), উসমানপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৪২) এবং বাসুদেব সরকারের ছেলে সুজন কুমার সরকার (৩০)।

র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, এদিন বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেরাজ শারবীনের নেতৃত্বে র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলামের উপস্থিতিতে যশোর পাসপোর্ট ও বিআরটিএ অফিসে দালাল বিরোধী অভিযান চালানো হয়। এসময় আব্দুর রহমান বাকী ও কাজী আওয়াবীকে ১০ হাজার করে মোট ২০ হাজার জরিমানা করা হয়।

এছাড়া অভিজিৎ কুমার দাস, গোলাম মোক্তারী, এসএম হাবিবুর রহমান, নজরুল ইসলাম ও সুজন কুমার সরকারকে সাত দিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।

শেয়ার