প্রেমঘটিত কারণে শার্শায় যুবককে পুড়িয়ে হত্যা

আতাউর রহমান, বেনাপোল থেকে॥ যশোরের শার্শায় প্রেম ঘটিত কারণে মনিরুল ইসলাম নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাতের দিকে উপজেলার নাভারণ কাজিরবেড় গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মনিরুল ইসলাম মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, শুক্রবার ভোর রাতের দিকে হঠাৎ চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি বাড়ির ভিতরে আগুন জ্বলছে। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভাতে থাকে। এক পর্যায়ে দেখা যায় এটি মোটরসাইকেলে আগুন লেগেছে এবং সাইকেলের নিচে একটি লোক চাপা পড়া অবস্থায় পুড়ে গেছে। পরে খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

এলাকাবাসী আরোও জানায়, উপজেলার কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে নিচ তলায় ঝিনাইদহের কালীগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান একজন এনজিও কর্মী। ঘটনার রাতে সে বাড়িতে ছিল না। এলাকাবাসীর ধারণা সাইদুর রহমানে স্ত্রী বিথী খাতুনের সাথে নিহত লোকটির প্রেমের সম্পর্ক থাকতে পারে।

শার্শা থানার অফিসার ইসচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীসহ চার জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনা তদন্ত না করে কিছুই বলা সম্ভব হবে না।
এদিকে রবিউল ইসলাম, রাজগঞ্জ থেকে জানান, নিহত মনির মরদেহ ময়নাতদন্ত শেষে মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসর বাদ জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার