ইছালি ইউনিয়নের প্রবীণ আ’লীগ নেতা মোদাচ্ছের মোল্লা আর নেই

 এমপি শাহীন চাকলাদারসহ নেতৃবৃন্দের শোক

নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলার ইছালি ইউনিয়নের প্রবীণ আওয়ামী লীগ নেতা মোদাচ্ছের মোল্লা আর নেই। (ইন্নালিল্লাহি ….. রাজিউন)। তিনি শুক্রবার সন্ধ্যার দিকে ইউনিয়নের কামালগন্নায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার হয়েছিল ৮৮ বছর। মৃত্যুকালে

তিনি ৭ মেয়ে ও ৪ ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বেলা ১১ টার দিকে মরহুমের বাড়ি প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এর আগে, ইউনিয়ন আওয়ামী লীগের এই প্রবীণনেতার মৃত্যুর খবরের পর পেয়ে আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছুটে যান তারবাড়িতে। এ সময় তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এদিকে, মোদাচ্ছের মোল্লার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি।

এছাড়া মরহুমের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু, ইছালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক ইউনুছ আলী প্রমুখ।

শেয়ার