যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির স্মরণসভা ‘আলী আকবর সব সময় মানুষের পাশে থাকতেন’

নিজস্ব প্রতিবেদক॥ যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আকবর’র স্মরণে আলোচন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠিত হয়।

এসময় স্মৃতি চারণমুলক বক্তব্যে বক্তরা বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা আলী আকবর ছিলেন যশোরের ক্রীড়া সংগঠক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তিনি পরিবহণের মালিক হয়েও তার মধ্যে মালিক মনোভাব ছিলো না। তিনি সব সময় শ্রমিকসহ নানা পেশার মানুষের জন্য কাজ করতে এবং মানুষের পাশে থাকতেন। এই গুণী মানুষ করোনাকালীন সময়েও নিজের চিন্তা না করে মানুষের জন্য কাজ করে গেছেন। সর্বশেষে বক্তারা তার আত্মার মাগফিরাত কামনা করেন।’

বক্তব্য রাখেন যশোর বাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি বদরুজ্জামান বাবলু, সহ-সভাপতি গোলাম মাওলা, সাধারণ সম্পাদক অসীম কুন্ডু, সহ-সম্পাদক বদরুজ্জামান, পরিবহন মালিক পবিত্র কাপুড়িয়া, শ্রমিক নেতা সেলিম রেজা, আবু জেয়াদ, সরোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির সহ-সম্পাদক আজম হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, ক্রীড়া ও প্রচার সম্পাদক বাবর আলী, কোষাধ্যক্ষ মাসুদ রানা বাবু প্রমুখ।প্রসঙ্গ, আলী আকবর করোনায় আক্রান্ত হয়ে গত শনিবার বেলা ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেয়ার