যশোরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৭ জন

নিজস্ব প্রতিবেদক॥ গত ২৪ ঘণ্টায় যশোরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ জন। তবে এই সময়ে উপসর্গ নিয়ে কেউ মারা যায়নি। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে আরও ১৫০ জনের।

যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মা. রেহনেওয়াজ বুধবার জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলার ৬৬৮ জনের নমুনা পরীক্ষায় ১৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্য যবিপ্রবির জিনাম সেন্টারে ৪৮৪ জনের নমুনা পরীক্ষা করে ১০৮ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া জিন অ্যাক্সপার্টর মাধ্যমে ৯ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের এবং র‌্যাপিড এন্টিজেন টেস্টে ১৭০ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে খুলনা মেডিকেল কলেজে ৫ জনের নমুনা পরীক্ষা করা হলেও কোনো পজেটিভ রোগী পাওয়া যায়নি। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের হার প্রায় ২২ ভাগ। এই সময়ে করানায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৩৬৮। জেলায় মোট শনাক্ত হয়েছেন ১৯ হাজার ২৯৪ জন, সুস্হ হয়েছেন ১৫ হাজার ৫৩২ জন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমদ জানিয়েছেন, যশোর হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। বর্তমান রোগী ভর্তি রয়েছেন ১২২ জন। এর মধ্যে করোনার রেডজোনে ৯৭ জন এবং ইয়েলো জোনে ২৫ জন রোগী রয়েছেন।

শেয়ার