ঝিনাইদহে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি॥ ঝিনাইদহে ডাস সংস্থা কোভিড-১৯ পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। ডেভলপমেণ্ট এ্যাকটিভিটিস অফ সোসাইটি (ডাস) এর প্রধান কার্যালয়ে বুধবার দুপুরে এসব খাদ্য ও সুরক্ষা পণ্য প্রদান করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য ও সুরক্ষা সামগ্রী প্রদান করেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার এস.এম শাহীন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান রিজু, ওয়ার্ড আওয়ীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান মাসুদ, নির্বাহী কমিটির সভাপতি আসাদুজ্জামান চাঁন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাস এর নির্বাহী পরিচালক আবুল কালাম আজাদ। আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন ডাস সংস্থার পরিচালক চন্দন বসু মুক্ত। এসময় উপস্থিত ছিলেন ডাস সংস্থার পরামর্শক দোয়া বক্্র, ডাস সংস্থার পরিতোস কুমার ঘোষ, রানা হামিদ, তৌহিদুল ইসলাম ডিটো, আন্তর্জাতিক সংস্থা জাপানের এশিয়া আর্সের্নিক নেটওয়ার্ক (স্যাপ টু প্রজেক্ট) এর কর্মী ময়না খাতুন ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ সংস্থার কর্মকর্তাবৃন্দ।
৪৫ জনকে ৫ কেজি করে চাল, হাফ কেজি ডাল, ২ কেজি আলু, লবন ১ প্যাকেট, সাবান ১টা, ৫টি করে করোনা প্রতিরোধক সামগ্রী মাস্ক বিতরণ করা হয়েছে।

শেয়ার