ছিনতাইয়ের চারদিন পর দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক ॥ গত ২৪ জুলাই রাতে যশোর শহরের রেলগেট তেঁতুলতলায় টাকা, মোবাইল ও বাইসাইকেল ছিনতাইয়ের চারদিন পর পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করেছে। একই সাথে আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া বাইসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে গতকাল বুধবার কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

আটককৃতরা হলো, শহরের বেজপাড়া মেইন রোডের জাহাঙ্গীর হাসান লিপনের ছেলে নিরব হাসান ও শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার গোলাম ইদ্রিসের ছেলে আল আসিব ইমু।

যশোর শহরতলীর নতুন খয়েরতলা তেতুঁলতলা এলাকার সৈয়দ ইসলামের স্ত্রী কোহিনুর বেগমের দায়ের করা মামলায় বলেছেন, তার ছেলে সোলায়মান (১৯) টাইলস মিস্ত্রির কাজ করে। গত ২৪ জুলাই সন্ধ্যার পরে বাদীর ছেলে সোলায়মান তার বন্ধু সুমনকে সাথে নিয়ে রেলগেট তেঁতুলতলা এলাকায় মামা রনির বাড়িতে যায়। রাত ১০টার দিকে একটি বাইসাইকেলযোগে তারা দুইজনে বাড়ি ফেরার পথে বাদশা ফয়সাল ইসলামী ইন্সটিটিউটের পশ্চিমপাশে সাবেক বাঁশপট্টি রোডে পৌঁছানো মাত্র নিরব হাসান ও আল আসিব ইমু তাদের দুইজনের পথরোধ করে। এরপরে তাদের গলায় ছুরি ধরে কাছে থাকা সোলায়মানের ৯ হাজার ৩শ’ টাকা, বাইসাইকেল এবং দুইজনের কাছে থাকা দুইটি বাটন মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে চলে যায়। এই ঘটনার পর থেকে ভুক্তভোগী সোলায়মান গত ২৭ জুলাই লোকমারফত জানতে পারে ছিনতাই হওয়া মোবাইল ফোন সেটটি শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আল আসিব ইমুর দখলে আছে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করানো হলে অভিযান চালিয়ে আল আসিব ইমুর কাছ থেকে বাইসাইকেলটি উদ্ধারসহ তাকে আটক করে। এরপরে ইমুর দেয়া তথ্যের ভিত্তিতে নিরব হাসানকেও আটক করে থানায় মামলা দেয়া হয়। গতকাল বুধবার তাদের দুইজনকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার