মহেশপুরে এমপি চঞ্চলের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি ॥ সোমবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ঝিনাইদহ-৩ সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চলের ঐচ্ছিক তহবিলের চেক ও ১৪টি মসজিদ-মন্দিরের উন্নয়নের জন্য ধর্ম মন্ত্রণালয়ের অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ^তী শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল উসলাম সাজ্জাদ,যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান

এদিকে এই দিনে, লিটন,পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুকুল চৌধুরী প্রমুখ।
ঝিনাইদহের মহেশপুর অটোটেম্পু মিশুক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সোমবার কলেজ বাসষ্ট্যান্ডে ইউনিয়ন শ্রমীকদের মধ্যে ঈদ সমগ্রী বিতরণ করে হয়।

শ্রমীক ইউনিয়নের একশো সদস্যদের মধ্যে ঈদ সমগ্রী বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের মহেশপুরের সভাপতি হুমায়ুন কবির,জেলা পরিষদ সদস্য ও অটোটেম্পু মিশুক শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা এম এ আসাদ, সাধারণ সম্পাদক মীর সাহেব আলী,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন আর রশিদ, শ্রমিকলীগের মহেশপুরের সহ সভাপতি আব্দুল হান্নান, আব্দুল আজিজ, আবুল কাশেম,মশিয়ার রহমান প্রমুখ।

শেয়ার