মণিরামপুরে নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

 ঘরবাড়ি ছেড়ে পালিয়ে গেছেন অভিযুক্তরা

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৬) নামে এক নববধূকে শ^াসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। রোববার রাত ৮টার দিকে উপজেলার শ্যামকুড় গ্রামে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এঘটনায় নিহতের পিতা বাবুল হোসেন বাবু চারজনকে আসামি করে মামলা করেছেন। যার মামলা নং-১২, তারিখ-১৯-০৭-২১ইং।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শ্যামকুড় গ্রামের বাবুল হোসেনের মেয়ে সানজিদা আক্তার লিমা’র ছয় মাস আগে বিয়ে হয় প্রতিবেশি চা বিক্রেতা ফারুক হোসেন নামের এক যুবকের সাথে। রোববার রাত আটটার দিকে পারিবারিক কলহের জেরে ফারুক হোসেন স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার পর সানজিদার লাশ ফেলে স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় স্বামী ফারুক হোসেন, শ্বশুর মুনছুর আলী, চাচা শ্বশুর আনছার আলী ও শাশুড়ি রোজিনাকে আসামি করে থানায় এজাহার দাখিল করলে পুলিশ মামলাটি রেকর্ড করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, সানজিদা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সানজিদার বাবা বাদী হয়ে থানায় একটি এজাহার দাখিল করেছেন বলে জানতে পেরেছি।
এ ব্যাপারে ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, নিহতের পিতা বাবুল হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন। তবে এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।

শেয়ার