কাজীপাড়া ও বেজপাড়ায় কাজী বর্ণের মানবিক সহায়তা প্রদান

‘চলো ঈদের আনন্দ ভাগ করে নেই’ শ্লোগান নিয়ে এগিয়ে চলা আওয়ামী লীগ নেতা কাজী বর্ণের মানবিক সহায়তা প্রদান কার্যক্রম গতকাল সোমবার বিকালে ঝিরিঝিরি বৃষ্টির মধ্যেও চলেছে। যশোর শহরের পশ্চিম বারান্দীপাড়া নাথপাড়া মন্দিরের সামনে এবং বেজপাড়া প্রধান সড়কে বনানী এলাকায় মানবিক কার্যক্রম চলে। পশ্চিম বারান্দীপাড়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম খায়রাত হোসেন জেলা আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম, জেলা আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম তরফদার, আবুল খায়ের, দূর্গা পদ দেবনাথ, বাবু রতন রায়, বাবু প্রশান্ত দেবনাথ, কাজী খালেদ প্রমুখ।
বেজপাড়া প্রধান সড়কে বিতরণে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম, শ্রমিক লীগ নেতা জহির আহমেদ লিটু, শেখ সোয়েব আহম্মেদ, রাকিব হোসেন,লিমন তানভীর, আবরাহাম সূর্য, এস এম সজীব, কাজী খালেদ প্রমুখ।
এ ছাড়া ও মানসিক স্বাস্থ্য ও করোনা সচেতনতার জন্য গত দুইদিনে মানুষকে মিষ্টি মুখ করাতে এক লক্ষ পিস লজেন্স এবং যশোর সদরের বিভিন্ন ইউনিয়নে দশ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়। আজ যশোর পৌরসভার নয়টি ওয়ার্ডে পঞ্চাশ হাজর পিস লজেন্স এবং ছয় হাজার পিস মাক্স বিতরণ করার পরিকল্পনা নেওয়া আছে বলে জানা যায়।

শেয়ার