এমপি শাহীন চাকলাদারের নির্দেশে যশোরে স্বেচ্ছাসেবকলীগনেতা নিয়ামত উল্লাহ’র গরিবদের মাঝে সবজি বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে করোনার মধ্যে লকডাউনে মানবেতর জীবনযাপন করা দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়েছে। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি’র নির্দেশনায় শনিবার যশোরের উপশহর এফ ব্লকে শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক মানুষের মাঝে সবজি বিতরণ করা হয়। যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ’র উদ্যোগে লাউ, লালশাক, মিষ্টিকুমড়া ও পুঁইশাকসহ বিভিন্ন সবজি বিনামূল্যে বিতরণ করা হয়। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের কর্মসূচিতে এদিন সামাজিক দূরত্ব মেনে সাধারণ মানুষের হাতে নানা রকমের সবজি তুলে দেন উপস্থিত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগনেতা তৌহিদ চাকলাদার ফন্টু, যশোর পৌর আওয়ামী লীগনেতা ইউসুফ সাহিদ, জেলা ছাত্রলীগের সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, উপশহর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তফা হুসাইন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম, ইসমাইল হোসেন, মাসুদুল ইসলাম পাপ্পু, মির্জা তুহিন, তাসিম হোসাইন প্রমুখ।

সবজি বিতরণ সম্পর্কে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ বলেন, করোনায় অসহায় দরিদ্র মানুষেরা কাজ হারিয়ে অনেক কষ্টের মধ্যে দিন পার করছেন। কর্মহীন মানুষ টাকার অভাবে সবজি কিনতে পারছেন না। তাই আমরা যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির নির্দেশে শহরের মানুষের মাঝে সবজি বিতরণের এ উদ্যোগ নিয়েছি। যা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, শাহীন চাকলাদারের নির্দেশনায় সাবেক জেলা ছাত্রলীগনেতা এস এম নিয়ামত উল্লাহ’র নেতৃত্বে বৃক্ষরোপণসহ করোনাভাইরাসে অসহায় মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ, কৃষকদের ধান কেটে দেয়ার মত কাজে অংশ নিয়ে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলেছিলেন।

শেয়ার