যশোরে ব্যবসায়ীক বিরোধের জের দুই পক্ষের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে ব্যবসায়ীক বিরোধের জের ধরে দুই পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। রোববার প্রেসক্লাব যশোরে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যশোর শহরের বকচর হুশতলা এলাকার রবিউল ইসলাম মিন্টু গাজী বলেন, ‘বকচর এলাকার নজরুল ইসলাম বাবলু ও তার ভাই সেলিম রেজা লিটনের সাথে ব্যবসা নিয়ে বিরোধ চলছিলো। তারা দুই ভাইসহ পূর্ব বারান্দীপাড়ার আতিয়ার রহমানের ছেলে মনিরুজ্জামান মিলন ২০২০ সালের ৫ মে ষড়যন্ত্র করে আমাকে (মিন্টু গাজী) গুলি করেন। তারা গুলি করার জন্য ভাড়া করেছিল সন্ত্রাসী বিল্লাল হোসেনকে। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে ঢাকাতে রেফার করা হয়। ওই সময় তাদের বিরুদ্ধে যশোর আদালতে হত্যা প্রচেষ্টা মামলা করা হয়। পরে আসামি বিল্লাল হোসেন ও নজরুল ইসলাম বাবলু কারাগার থেকে বের হয়ে আবারও হামলার পরিকল্পনা করে। গত ২৪ জুন সন্ধ্যায় বকচর বিহারী কলোনী মিন্টুর শরবতের দোকানের পাশে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা করেন। আমি এবং আমার পরিবার-পরিজন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন সংবাদ সম্মেলনে।

অন্যদিকে পাল্টা সংবাদ সম্মেলনে সেলিম রেজা লিটন লিখিত বক্তব্যে বলেন, আব্দুল হামিদ গাজীর দুই ছেলে রবিউল ইসলাম মিন্টু গাজী ও লাল্টু গাজী আমার ব্যবসার পার্টনার ছিলেন। ব্যবসার লেনদেনের মাধ্যমে মিন্টু ও লাল্টুকে ১৫লক্ষ টাকা প্রদান করি। তারা দুই ভাই ব্যবসার হিসাব সঠিকভাবে না দেয়ায়; তাদের সাথে ব্যবসা করবো না বলে টাকা ফেরত চাই। টাকা আজ দিবে কাল দিবে বলে পাঁয়তারা করেন। টাকা চাইলে তারা দুই ভাই মারপিটের এবং মিথ্যা মামলা করার ভয়ভীতি দেখাছেন বিভিন্ন মাধ্যমে। সঠিক বিচার চেয়ে আইনশৃঙ্খলা বাহিনী হস্তক্ষেপ কামনা করেন তারা।

শেয়ার