অভয়নগরে সড়ক দুর্ঘটনায় দুই আনসার সদস্যের মর্মান্তিক মৃত্যু

অভয়নগর (যশোর) প্রতিনিধি॥ যশোরের অভয়নগরে একই মোটরসাইকেলে থাকা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দুইজন সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের আলিপুর নামক স্থানে যশোর-খুলনা মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পর অপরজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, কুষ্টিয়া জেলার মিরপুর আলনা গ্রামের মোকছেদ আলীর ছেলে ব্যাটালিয়ন আনসার মো. নজরুল ইসলাম (৩৫)। তার ব্যাটালিয়ন আনসার আইডি নং- ০২৫০২। অপরজন গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার বিশ্বাসপাড়ার শমসের আলী খানের ছেলে ব্যাটালিয়ন আনসার মো. শাহাদাৎ হোসেন (৩৪)। তার ব্যাটালিয়ন আনসার আইডি নং- ১৪৫৮৯।

প্রত্যক্ষদর্শী ও নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, শুক্রবার দুপুরের দিকে চালক ও আরোহীসহ খুলনাগামী একটি মোটরসাইকেল (কুষ্টিয়া-ল ১২-৩৫৩৭) আলিপুর নামক স্থানে পৌঁছায়। দ্রুত গতির মোটরসাইকেলটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়। গুরুতর আহত অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত দুইজনের পরিবার এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তাদের সমন্বয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার