আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ॥ আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধান দাবিতে যশোরে মানববন্ধন হয়েছে। নিখোঁজদের দ্রুত সন্ধান পাওয়া না গেলে সারাদেশে গণআন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন করা হয়। সচেতন যুব সমাজের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। এতে ত্ব-হার শুভাকাক্সক্ষী, অনুরাগীসহ যশোরের বিভিন্ন শ্রেণির পেশার মানুষ অংশ নেন।
বক্তারা বলেন, তরুণ ও মেধাবী ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার সফরসঙ্গী আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ নিখোঁজ রয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনী চাইলে তাদেরকে উদ্ধার করতে পারেন। আমাদের সাথে ত্ব-হা পারিবারিক ভাবে কোন সম্পর্ক নেই। তবে তার আলোচনা বিশ্লেষণধর্মী মূলক কথা শুনতে পছন্দ করি। আর এই ভালোবাসাতে এই মানববন্ধনে দাঁড়িয়েছি। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপ্রতি কাছে অনুরোধ আমাদের এই প্রিয় ভাই আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীদের উদ্ধার করে পরিবারে কাছে দেন। মানববন্ধনে বক্তব্য রাখেন আল মামুন রাজু, গাজী ফারজান হাসান, ছামিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আলী, ওসমান গণি প্রমুখ।

প্রসঙ্গত, ১৩ জুন রংপুরে ওয়াজ মাহফিল শেষে ঢাকার বাসায় ফেরার পথে আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার সঙ্গীরা নিখোঁজ হন।

শেয়ার