প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন ১৫ পদে ২৭ প্রার্থী মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক ॥ প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫টি পদে ২৭ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। শনিবার সকাল ১০টা থেকে বেলা তিনটা পর্যন্ত নির্বাচন পরিচালনা কমিটির কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন ও মতিনুজ্জামান মিটু এবং সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান, আহসান কবীর ও জুয়েল মৃধা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সহ-সভাপতির দু’টি পদে আনোয়ারুল কবীর নান্টু, ওহাবুজ্জামান ঝন্টু, নূর ইসলাম ও মহিদুল ইসলাম মন্টু এবং যুগ্ম সম্পাদকের দু’টি পদে সরোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলন ও মোকাদ্দেছুর রহমান রকি মনোনয়নপত্র দাখিল করেন। কোষাধ্যক্ষ পদে জাহিদ আহমেদ লিটন ও হাবিবুর রহমান রিপন, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ও আব্দুল কাদের, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে তহীদ মনি ও মনিরুজ্জামান মুনির মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সদস্যের ছয়টি পদে সাজেদ রহমান, সাজ্জাদ গনি খান রিমন, আব্দুল ওয়াহাব মুকুল, শিকদার খালিদ, জাহিদুল কবীর মিল্টন, কাজী আশরাফুল আজাদ, মুর্শিদুল আজিম হিরু, শহিদ জয় ও ফিরোজ গাজী মনোনয়নপত্র জমা দেন।

আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন। এছাড়া আজ রবিবার মনোনয়নপত্র যাচাই-বাছাই ও বৈধ প্রার্থী তালিকা প্রকাশ, ১৪ ও ১৫ জুন মনোনয়নপত্র প্রত্যাহার এবং ১৬ জুন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট শাহরিয়ার বাবু।

শেয়ার