ঝিকরগাছায় এক সপ্তাহে ৫৭ জনের করোনা পজেটিভ, মৃত্যু ২

ঝিকরগাছা পৌর প্রতিনিধি॥ ঝিকরগাছায় চলতি সপ্তাহে ৫৭ জনের শরীরে নতুন করে করোনা পজেটিভ এসেছে। এছাড়া এসপ্তাহে মৃত্যু হয়েছে দুজন রোগীর। তারা হলেন গদখালী ইউপির বাবুপাড়ার আজিজুর রহমান (৫০) এবং কৃষ্ণনগর গ্রামের মাঠপাড়ার খাদিজা বেগম।

ফতেপুর গ্রামের আলমগীর হোসেন যশোর ২৫০ শয্যা হসপিটালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। নতুন করে আরো দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা সকলেই নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন।
ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে চলতি সপ্তাহের পহেলা জুন ৩ জন, ৩ জুন ১২ জন, ৫ জুন ৯ জন ও ৬ জুন ১৩জন, ৭ জুন ৮জন এবং ৮ জুন ১২ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের সকলেই নিজনিজ বাড়িতে কোয়ারেন্টিনে আছেন। তাদের চিকিৎসাসেবা নিশ্চিত করা হচ্ছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশিদুল আলম জানিয়েছেন। এছাড়া বর্তমানে যশোরের একজনসহ ঝিকরগাছায় মোট ৫৮ জন করোনা রোগী হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি। আর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে নিজবাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকা দুস্থ ও অসহায় পরিবার গুলোকে উপজেলা প্রশাসনের পক্ষথেকে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে বলে উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান জানিয়েছেন।

শেয়ার