যবিপ্রবির কর্মচারী চিন্ময় মল্লিকের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের সিনিয়র ল্যাব অ্যাটেনডেন্ট চিন্ময় মল্লিক মঙ্গলবার বেলা ১১টার দিকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিন্ময় মল্লিক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৩৫ বছর। চিন্ময় মল্লিক বেশ কিছুদিন ধরে দুরারোগ্য কিডনিজনিত রোগসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। তাঁর গ্রামের বাড়ি যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

এক শোক বার্তায় অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, চিন্ময় মল্লিক যবিপ্রবিতে নিয়োগপ্রাপ্ত প্রথম সময়ে কর্মচারীদের মধ্যে একজন ছিলেন। বিশ^বিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য তার অবদান ছিল অপরিসীম। তার অকাল প্রয়াণে যবিপ্রবি পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার আত্মার শান্তি কামনা করছি। একইসঙ্গে তার পরিবার-পরিজন ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এদিকে চিন্ময় মল্লিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি। একইসঙ্গে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ পরিবার, যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তার প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার