মেহেরপুরে গাছে মাইক্রোর ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত

সমাজের কথা ডেস্ক॥ মেহেরপুরে গাছে মাইক্রোবাস ধাক্কা খেয়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন; তাছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতরা হলেন- জেলার মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আব্দুস সাক্তার (৬০) ও সাহেরা বেগম (৫৫)।

সদর উপজেলার খোকসা এলাকায় মঙ্গলবার সকালে তারা হতাহত হন বলে মেহেরপুর থানার ওসি শাহ দারা খান জানান। দুর্ঘটনায় আহত হয়েছেন নিহত সাহেরার ছেলে শান্তারুল ইসলাম।
তিনি বলেন, তার মা ক্যান্সার রোগী ছিলেন। তাকে রাজশাহীতে চিকিৎসা দিয়ে সবাই মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন।
“খোকসা এলাকায় পৌঁছালে পিচ্ছিল সড়কে চালক নিয়ন্ত্রণ হারান। ইটভাটার মাটিতে পিচের রাস্তা কর্দমাক্ত হওয়ায় এই দুর্ঘটনা ঘটে। গাড়িটি রাস্তার পাশের গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মা ও বাবা নিহত হন।”
এছাড়া এ সময় পাঁচজন আহত হন। তাদের মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওসি শাহ দারা খান জানান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
ওসি বলেন, দুঘর্টনার কারণ তদন্ত করে দেখা হবে। পরিবার অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা নেবে।
স্থানীয়দের অভিযোগ, মেহেরপুর-কুষ্টিয়া ও মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের অধিকাংশ পিচের হলেও ইটভাটার মাটি বহনের সময় পড়ে পড়ে পিচ্ছিল হয়ে আছে। এ কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে।
মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুল আলম বলেন, রাতের অন্ধকারে এসব মাটি বহন করা হয়। রাস্তা এভাবে মাটি ফেলে নষ্ট করার অপরাধের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার