নড়াইলের নড়াগাতীতে ৫ জামায়াত নেতাকর্মী আটক

কালিয়া (নড়াইল) প্রতিনিধি ॥ নড়াইলের নড়াগাতী থানার ৬ নং খাশিয়াল ইউনিয়নের টোনা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ জামায়াত নেতাকর্মীকে আটকসহ নগদ অর্থ ও সংগঠনের মূল্যবান জিনিসপত্র জব্দ করেছে নড়াগাতী থানা পুলিশ। মঙ্গলবার সোয়া ১১ টায় টোনা গ্রামের একটি বাড়ী থেকে গোপন বৈঠক অবস্থায় তাদের আটক করা হয়। আটককৃত জামায়াত নেতাকর্মীরা হলেন টোনা গ্রামের , মৃত সাখাওয়াত হোসেনের ছেলে ও বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এম, এইচ বাহাউদ্দিন (৬০), খাশিয়াল গ্রামের আঃ মালেক হোসেনের ছেলে ও নড়াগাতী থানা জামায়াত ইসলামী আমীর মোঃ আলমগীর হোসেন (৪৮), লোহগড়া উপজেলার সুজাপুর গ্রামের মৃত আঃ সালামের ছেলে ও জেলা জামায়াত ইসলামী রোকন আবুল বাসার (৪২) টোনা গ্রামের মাওলানা মাওদুদুল হকের ছেলে নিয়ামতউল্লাহ (১৯) এবং ফাউজুল্লাহ (২৩)।

পুলিশ সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন থানার টোনা গ্রামের একটি বাড়ীতে কতিপয় জামায়াত শিবিরের নেতা কর্মীগণ সরকারের ভাবমুর্তি নষ্টসহ দেশে অস্থিতিশীল এবং নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে এক গোপন বৈঠকে মিলিত হচ্ছে। সংবাদ পাওয়া মাত্র ওসি নড়াগাতীর নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল টোনা গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে এম, এইচ বাহাউদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে ৫ নেতাকর্মীকে আটকসহ নগদ টাকা, বাংলাদেশ জামায়েত ইসলামী ও ছাত্র সংস্থা দলের জিহাদী বই, সদস্য ও কর্মী রিপোর্ট বই, চাঁদা আদায়ের রশিদ, সংগঠনের মাসিক রিপোর্ট বই ও দুইটি কম্পিউটার জব্দ করে।

এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) রোকসানা খাতুন বলেন, কতিপয় জামায়াত নেতা কর্মীগণ সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার গোপন ষড়যন্ত্রে লিপ্ত জেনে, তাৎক্ষনিক সঙ্গীয় অফিসার সমন্বয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

শেয়ার