আইপিএল ক্রিকেট
পাইকগাছায় বেটিং জুয়া খেলায় হেরে যুবকের আত্মহত্যার চেষ্টা, আটক ২

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছায় আইপিএল ক্রিকেট খেলাকে (জুয়া) কেন্দ্র করে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন। এঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দুই যুবককে আটক করেছে। আটককৃত শেখ আহাদ (২২) উপজেলার চাঁদখালী ইউনিয়নের চককাওয়ালী গ্রামের শেখ জুলফিকার আলীর ছেলে ও পলাশ সরদার (২৫) একই এলাকার আজাদ সরদারের ছেলে।

ওসি এজাজ শফি জানান, আটক দুই যুবকসহ এলাকার কয়েকজন চলতি আইপিএল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ৯ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত চাঁদখালী বাজারের জনৈক ব্যক্তির চায়ের দোকানে বেটিং জুয়া খেলা হতো। জুয়া খেলায় পলাশ আহাদের নিকট থেকে ১ লাখ ৪০ হাজার টাকা ধার নেয়। যে টাকা জুয়া খেলায় হেরে যায়। পরে আহাদ তার টাকা চাইলে পলাশ দিতে পারবে না বলে জানিয়ে দেয়। এছাড়া অন্যান্যদের কাছে বাকিতে জুয়া খেলে দেনা হন আহাদ। ধারের টাকা দিতে অস্বীকার করায় এবং জুয়া খেলে দেনা হয়ে যাওয়াই আহাদ গত ১৩ এপ্রিল সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করার চেষ্টা করেন। পরিবারের লোকজন টের পেয়ে দ্রুত তাকে নামিয়ে হাসপাতালে ভর্তি করেন। যেকারণে প্রাণে বেঁচে গেছেন তিনি।
এ ঘটনায় থানার এসআই সুজিত ঘোষ আটক দুইজনসহ ২৫-৩০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন।

ওসি এজাজ শফি আরও জানান, আসামি দুই জনকে শনিবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেছেন।

শেয়ার