বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী আর নেই

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে বিশিষ্ট মুক্তিযোদ্ধা হাতেম আলী মৃত্যুবরণ করেছেন (ইন্না——রাজেউন)। মৃতুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। সোমবার বিকেলে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দীন সর্দার বিষয়টি নিশ্চিত করেছেন। হাতেম আলী ফরাশপুর গ্রামের মৃত আব্দুল হাকিম খানে ছেলে।

পারিবারিক সূত্রে জানাগেছে, সোমবার বিকেলে তিনি নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা জানান, তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা ও জেলা পুলিশের একটি দল হাতেম আলীকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বিউগলের করুণ সুর বেজে উঠে।

বীরমুক্তিযোদ্ধা হাতেম আলীর যানাজায়, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম, উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দীন সর্দার, অন্যান্য মুক্তিযোদ্ধাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

শেয়ার