মোরেলগঞ্জে মিথ্যা মামলা দিয়ে আ’লীগের নেতাকর্মীদের গ্রাম ছাড়া করার অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি॥ বাগেরহাটের মোরেলগঞ্জে মিথ্যা ও সাজানো মামলায় আসামি করে আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রাম ছাড়া করার অভিযোগ উঠেছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পুটিখালী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক হাওলাদার বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে এ অভিযোগ তোলেন।

অভিযোগে তিনি বলেন, বিদ্রোহী প্রার্থী মাহবুবুর রহমান শিকদার ও তার কর্মীরা নির্বাচন স্থগিত হওয়ার পূর্বে পরিকল্পিতভাবে নৌকার কর্মীদের মারপিট করে। এ ঘটনায় প্রার্থী আব্দুর রাজ্জাক ২ এপ্রিল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলাটি রেকর্ড হওয়ার ৩০ মিনিট পরে নৌকা প্রতীকের কর্মী, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে থানায় পাল্টা মামলা রেকর্ড হয়।

এ মামলায় প্রধান আসামি করা হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ আল মাসুদ শাকিলকে। ২নং আসামি করা হয়েছে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মুন্সিকে। এভাবে আওয়ামী লীগ দলীয় ৮জন নেতা আসামি হয়ে ২ এপ্রিল থেকে পালিয়ে বেড়াচ্ছেন।

ফলে দলীয় প্রার্থী ও সমর্থকেরা এখন কোনঠাসা হয়ে পড়েছেন। এ সুযোগে কিছু চিহ্নিত অপরাধীকে সাথে নিয়ে বিএনপি নেতার আপন ভাই বিদ্রাহী প্রার্থী মাহবুব শিকদার মাঠ দখলের চেষ্টা করছেন বলেও অভিযোগ করেছেন নৌকার প্রার্থী আব্দুর রাজ্জাক হাওলাদার। উঠান বৈঠকে দলীয় নেতাকর্মী অংশগ্রহণ করেন।

শেয়ার