নড়াইলে জুয়েলারি দোকানের স্বর্ণালংকার লুট, আটক ১

নড়াইল প্রতিনিধি॥ নড়াইল সদর উপজেলার আগদিয়া চৌরাস্তায় পলাশের জুয়েলারি দোকানে বুধবার দিবাগত গভীররাত ২টার দিকে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগে জানা গেছে। ডাকাতরা বাজারে দায়িত্বরত দু’জন নৈশ প্রহরীকে মারপিট করে এবং গাছে বেঁধে রেখে পলাশের স্বর্ণের দোকানের সিন্দুক ভেঙ্গে প্রায় ৩ভরি স্বর্ণ, নগদ দেড়লাখ টাকা ও প্রায় ৫০ভরি রৌপ্য নিয়ে যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোশারফ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আগদিয়া চৌরাস্তা বাজার কমিটির সভাপতি মো. লিটন মোল্যা বাজারের নৈশ প্রহরী ফরিদ মোল্যা ও এনামুলের বরাত দিয়ে জানান, তারা দুজন দায়িত্ব পালনকালে বুধবার দিবাগত রাত ২টার দিকে ৫থেকে ৬ জনের ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই দুই নৈশ প্রহরীকে মারপিট করে পাশের বাগানে গাছের সঙ্গে বেঁধে পলাশ স্বর্ণাকারের দোকানে প্রবেশ করে সিন্দুক ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা নিয়ে যায়। এ ঘটনার পর থেকে স্থানীয় ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এর কিছুদিন আগে বাজারের ব্যবসায়ী জয়ন্ত ব্যানার্জির মুদি দোকানে চুরি হয়েছিল বলে তিনি জানান। ঘটনার পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য মোশারফ হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা করেছে। ঘটনায় জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।

শেয়ার