কালিগঞ্জে ছাত্রকে বলাৎকার ও ফেসবুকে প্রচারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরার কালিগঞ্জে শিশু ছাত্রকে বলাৎকার করার পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
আটক হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩) সাতক্ষীরা কালিগঞ্জের কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও কালিগঞ্জ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক। বুধবার বিকেলে কালিগঞ্জের বাজারগ্রামস্থ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসা থেকে তাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, কালিগঞ্জ কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার এক শিশু ছাত্রকে বলাৎকার করার পর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি জেলা পুলিশ সুপার এর নজরে পড়ে। পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশে ওই মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে আটক করা হয়েছে।
তিনি আরো জানান, আটক মাদ্রাসা শিক্ষক বহুদিন ধরে বহু ছাত্রকে বলাৎকার করে আসছে। এছাড়া বলাৎকারের দৃশ্য মোবাইলে ধারণ করে ওই সব শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে আবারো যৌনাচারে লিপ্ত হতেন ওই শিক্ষক। এঘটনায় সাতক্ষীরা ডিবি পুলিশের এস আই হুমায়ূন কবীর একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার