যশোরে পুলিশের উপর হামলার অভিযোগে একজন আটক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে পুলিশের উপর হামলার অভিযোগে হাসান ইমাম নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। গত ২৮ মার্চ সন্ধ্যায় শহরের মাইকপট্টি থেকে তাকে পুলিশ আটক করে। এই ঘটনায় সদর ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক তুষার কুমার মন্ডল বাদী হয়ে আটক হাসান ইমামসহ ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪০/৫০ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন। আটক হাসান ইমাম শহরের নীলগঞ্জ সুপারি বাগান এলাকার আবু সাইদ শেখের ছেলে।

পলাতক আসামিরা হলো, পূর্ব বারান্দী মোল্যাপাড়া মাসুদ কায়সার ইস্তি, রায়পাড়া রেলগেট এলাকার রাজন রাজু, চাঁচড়া ডালমিল এলাকার সুমন চৌধুরী, রায়পাড়ার খোরশেদ ও ঘোপ এলাকার বুলবুল।
সদর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তুষার কুমার মন্ডল বলেছেন, গত ২৮ মার্চ বিকেল ৪টার দিকে শহরের লালদিঘির পাড়ে বিএনপি কার্যালয়ে মিলাদ মাহফিলের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সেখান থেকে নেতাকর্মীরা মিষ্টির প্যাকেট হাতে নিয়ে বের হয়। কিন্তু তাদের চালচলনে সন্দেহ হওয়ায় একদল পুলিশ তাদের পিছু নেয়। কিন্তু মাইকপট্টি জামান ফার্মেসির সামনে পৌছানো মাত্র তারা পুলিশ দেখে মিষ্টির প্যাকেটে থাকা ইট দিয়ে পুলিশের উপর হামলা করে। ওই হামলায় পুলিশের দুই সদস্য আহত হয়। এরপর জান ও মাল রক্ষায় পুলিশ সেখান থেকে হাসান ইমামকে আটক করে। কিন্তু হাসান ইমামের সাথে থাকা অন্যরা পালিয়ে যায়।

শেয়ার