যশোরের ফটো সাংবাদিক মানিকের পিতা আর নেই

 নেতৃবৃন্দের শোক ও সমবেদনা

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের ফটো সাংবাদিক এমএ মানিকের পিতা আমিন উল্লাহ (৮৫) মঙ্গলবার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি কিডনিজনিত রোগে ভুগছিলেন। গতকাল বাদ জোহর শহরের টালিখোলা মাদ্রাসা চত্বরে তার নামাজে জানাজা শেষে কারবালা কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
এমএ মানিক প্রেসক্লাব যশোর ও যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্য। আর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর শাখার সহসভাপতি। কাজ করেন দৈনিক গ্রামের কাগজে। তার পিতার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর। এক বিবৃতিতে নেতৃৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

অপরদিকে মরহুমের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন জেইউজের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ, সদস্য ডিএইচ দিলশান ও রিপন হোসেন। নেতৃৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেছেন। এছাড়া শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর শাখার সভাপতি মনিরুজ্জামান মুনির ও সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুলসহ নেতৃবৃন্দ। আরও শোক ও সমবেদনা জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। বিবৃতিতে সংগঠনের সভাপতি এম আইউব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানসহ নেতৃবৃন্দ।

শেয়ার