উপশহর ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট সেমিফাইনালে দুই ও তিন নম্বর ওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের উপশহর ইউনিয়ন পরিষদের আয়োজনে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টে ‘এ’ গ্রুপ থেকে দুই নম্বর ওয়ার্ড শীর্ষ স্থান ও তিন নম্বর ওয়ার্ড রানার্স আপ হওয়ায় সেমির টিকিট পেয়েছে। রোববার অনুষ্ঠিত খেলায় পরাজিত হয়েছে ছয় ও চার নম্বর ওয়ার্ড।

উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে দিনের প্রথম খেলায় টসে হেরে ব্যাটিংয়ে নামে দুই নম্বর ওয়ার্ড। নির্ধারিত ২০ ওভারে তারা আট উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। পরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভার শেষে সব ক’টি উইকেট হারিয়ে ১৩২ রানের দলীয় ইনিংস গড়ে। এর ফলে দুই নম্বর ওয়ার্ড জয় পায় ৩১ রানে। এ জয়ের ফলে ‘এ’ গ্রুপ থেকে শীর্ষ স্থান দখল করে সেমির টিকিট সংগ্রহ করে নেয় তারা।

দুই নম্বর ওয়ার্ডের ব্যাটিং ইনিংসে ওশান ৪৮, দিপু ২৪, জোহা ২৪ ও ওমর ১০ রান করেন। অতিরিক্ত হতে আসে ৩৪ রান। বল হাতে ছয় নম্বর ওয়ার্ডের পক্ষে নাহিদ তিনটি, দেবু দু’টি ও একটি করে উইকেট নেন তানভীর, রাজেক ও মহসিন।

ছয় নম্বর ওয়ার্ডের ব্যাটিং ইনিংসে রিজভী ২৩, রাজেক ১২ ও নাহিদ ২৬ রান করেন। অতিরিক্ত হতে তারা সংগ্রহ করে ২৫ রান। বল হাতে দুই নম্বর ওয়ার্ডের পক্ষে জনি তিনটি, মনা, মিল্টন ও অপু দু’টি করে উইকেট দখল করেন। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দুই নম্বর ওয়ার্ডের ওশান।
একইস্থানে দিনের দ্বিতীয় খেলায় টস হেরে ব্যাটিংয়ে নামে চার নম্বর ওয়ার্ড। তারা ১৯.৪ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে ১০৯ রানের ইনিংস গড়ে। পরে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে দুই উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে তিন নম্বর ওয়ার্ড। এ জয়ের ফলে ‘এ’ গ্রুপ থেকে রানার্স আপ দল হিসেবে সেমিফাইনালে খেলার সুযোগ করে নিয়েছে।

চার নম্বর ওয়ার্ডের ব্যাটিং ইনিংসে ফরহাদ ২২, আরমান ২৭, জামাল ১৩ ও লালন ১২ রান করেন। অতিরিক্ত হতে আসে ১৮ রান। বল হাতে তিন নম্বর ওয়ার্ডের পক্ষে রয়েল চারটি, বশির, আকাশ ও শাহিন নেন দু’টি করে উইকেট। তিন নম্বর ওয়ার্ডের ব্যাটিং ইনিংসে মেহেদী ২৫, হৃদয় ১৮ ও মুন্সি ১৩ রান করেন। অতিরিক্ত হতে আসে ২৯ রান। বল হাতে চার নম্বর ওয়ার্ডের হয়ে আরমান ও মিরাজ দু’টি করে এবং একটি করে উইকেট নেন জামাল, জনি ও পিয়াল। এ ম্যাচে বিজয়ী দলের মেহেদী ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

 

শেয়ার