ঝিকরগাছায় মাটি বহনকারী ট্রাক চলবে সন্ধ্যার পর

ঝিকরগাছা পৌর প্রতিনিধি ॥ ঝিকরগাছা উপজেলায় ইট ভাটার ট্রাক, থ্রি হুইলার ও অবৈধ যানবাহন চলাচল নিয়ন্ত্রণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমানের সভাপতিত্বে তাঁর কক্ষে এই সভা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান সকল থ্রি হুইলার চালককে আগামী দুই মাসের মধ্যে ড্রাইভিং লাইসেন্স করার নির্দেশ দেন। এছাড়া সভায় সিদ্ধান্ত হয় ভাটার মাটি বহনকারী ট্রাক সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টার ভেতরে রাস্তায় চলাচল করবে। উল্লেখিত বিষয়ে সিদ্ধান্ত অমান্য করা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ভাটার ট্রাক ও যানবাহন চলাচলকারী সড়কের ক্ষয়ক্ষতি মেরামত ও পরিষ্কার করতে হবে ভাটা কর্তৃপক্ষকে। আগামী মৌসুমে সকল ইটভাটাকে জনদুর্ভোগ এড়ানোর জন্য ট্রাক্টর, নসিমন, করিমন, আলমসাধুসহ অবৈধ যানবাহন ব্যবহার করতে পারবে না বলেও জানিয়ে দেয়া হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দীন আহমেদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেন, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিছার উদ্দীন, গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ও গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান আলী মোড়ল ও উপজেলা থ্রি হুইলার চালক সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার