অভয়নগরে হাত-পা বাঁধা বিবস্ত্র মৃতদেহ উদ্ধার

অভয়নগর (যশোর) প্রতিনিধি ॥ যশোরের অভয়নগরে হাত-পা বাঁধা ও গলায় ফাঁস দেয়া অবস্থায় আলমগীর হাওলাদার (৪০) নামে এক হিজড়ার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বৌবাজার এলাকার মৃত ছামসু হাওলাদারের ছেলে।

বুধবার (৩ মার্চ) সকালে উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়া এলাকার কবিরাজ বাগানের মধ্যে একটি দেবদারুগাছের সাথে গলায় প্যান্ট দিয়ে ফাঁস দেয়া এবং ওড়না ও কাপড়ের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা বিবস্ত্র অবস্থায় লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ।

নিহতের পরিবার জানান, আলমগীর হাওলাদার তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের কর্মকান্ডে জড়িত ছিল। মঙ্গলবার বিকালে বাসা থেকে বেরিয়ে রাতে আর ফিরে আসেনি। বুধবার দুপুরে থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে লাশ সনাক্ত করেছে। হত্যাকা-ের কারণ সম্পর্কে তাঁরা কিছুই জানাতে পারেনি। তবে পরিবারের সদস্যরা হত্যাকা-ের সাথে জড়িতদের শাস্তির দাবি করেছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, লাশের নাম-পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম আলমগীর হাওলাদার। কে বা কারা কি উদ্দেশ্যে হত্যাকা- ঘটিয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে। ময়না তদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

শেয়ার