যশোরে অনূর্ধ্ব-১৮ দল গঠনের লক্ষ্যে প্রাকটিস ম্যাচ দ্বিতীয় ম্যাচেও খোকন মিত্র স্মৃতি একাদশ জয়ী

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা অনূর্ধ্ব-১৮ দল গঠনের লক্ষ্যে শামস্-উল-হুদা স্টেডিয়ামে দ্বিতীয় প্রাকটিস ম্যাচেও জয় পেয়েছে খোকন মিত্র স্মৃতি একাদশ। মঙ্গলবার তারা ১ উইকেটে আব্দুল্লাহ খান হামদু স্মৃতি একাদশকে পরাজিত করে।

অন্যদিকে যশোর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিটি আয়োজিত এই প্রাকটিস ম্যাচের দ্বিতীয় খেলায় অপরাজিত থেকে আব্দুল্লাহ খান হামদু স্মৃতি একাদশের রমজান আলী ৫৪ রান এবং একই দলের সর্বোচ্চ ৫টি উইকেট শিকার করেছেন সাহবুদ্দিন।

সকালে টসে জিতে আব্দুল্লাহ খান হামদু স্মৃতি একাদশ ব্যাটিংয়ে নেমে ৪৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করে। দলের রমজান আলী ৫৪ রান করেন। ৬৫ বলে ৬টি চারে এই রান করেন তিনি। এছাড়াও সাদমান শাহারিয়ার ৩৭ রান, কাজী জিসান ৩১ রান, মিকাইল ২৪ রান করেন। খোকন মিত্র স্মৃতি একাদশের শিবলী ১০ ওভারে ৪টি, আবরাজ জিসান ৩টি ও আরিফ খান জয় ২টি উইকেট নেয়।

জবাবে ৪৩ ওভার ২ বলে ৯ উইকেট হারিয়ে ২১৪ রানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় খোকন মিত্র স্মৃতি একাদশ। তাদের নজরুল ইসলাম নয়ন ৪৬ রান করেন। ৩৭ বলে ৬টি চার ও ১টি ছয়ের মারে এই রান করেন তিনি। এছাড়াও মহাসিন ৩৫ রান, সিফাত খান অপরাজিত ২৮ রান, রিয়াদ ইসলাম ২২ রান ও পারভেজ আহম্মেদ রাকা ১৩ রান করেন। আব্দুল্লাহ খান হামদু স্মৃতি একাদশের সাহবুদ্দিন বল হাতে ১০ ওভারে ৫টি এবং কাজী জিসান, রাফি, সাদমান সাদ ১টি করে উইকেট দখল করেন।

শেয়ার