শীর্ষে উঠলেন সিদ্দিকুর

সমাজের কথা ডেস্ক॥ চেনা ছন্দে দ্বিতীয় রাউন্ডেও ফিরতে পারেননি সিদ্দিকুর রহমান। তবে শীর্ষে ওঠার স্বস্তি নিয়ে পা রেখেছেন প্যারাগন প্রফেশনাল গলফ টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডে।

আর্মি গলফ ক্লাবে মঙ্গলবার তিনটি বার্ডি ও একটি বোগি করেন সিদ্দিকুর। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে দুই শট কম খেলে শীর্ষে উঠেছেন তিনি। আগের রাউন্ডে পারের চেয়ে এক শট কম খেলে দ্বিতীয় স্থানে ছিলেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।

প্রথম রাউন্ডে শীর্ষে থাকা আকবর হোসেন পারেননি ছন্দ ধরে রাখতে। পারের চেয়ে দুই শট বেশি খেলেছেন দ্বিতীয় রাউন্ডে। সব মিলিয়ে দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে এক শট কম খেলে মোহাম্মদ রাসেল ও জামাল হোসেন মোল্লার সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থানে আছেন তিনি।

দ্বিতীয় রাউন্ডে তুলনামূলকভাবে ভালো করেছেন জামাল। ছয়টি বার্ডির বিপরীতে তিনটি বোগি করে আগের রাউন্ডে পারের চেয়ে দুই শট বেশি খেলার ঘাটতি পুষিয়েছেন তিনি।

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত বছরের মার্চ থেকে দেশে খেলাধুলা বন্ধ ছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় এরই মধ্যে ফুটবল, ক্রিকেট, হকিসহ বেশ কিছু খেলা মাঠে ফিরেছে। প্যারাগন প্রফেশনাল গলফ টুর্নামেন্ট দিয়ে কোর্সে ফেরে গলফ।

শেয়ার