যশোরে দু’পক্ষের মারামারিতে তিনজন জখম

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে দু’পক্ষের মারামারিতে উভয় পক্ষের তিনজন জখম হয়েছে। এ সময় টাকা লুটের অভিযোগ করেছেন উভয় পক্ষ। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে সদর উপজেলার রাজারহাট মোড়ে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, রামনগর এলাকার হাজী মুনতাজ হোসেনের ছেলে জামাল হোসেন ফুলন (৫০)। এ ঘটনায় অপর পক্ষের আহতরা হলেন একই এলাকার আব্দুর রাজ্জাক বিশ্বাসের ছেলে বাবলু হাসান (৪০) ও তুরফান বিশ্বাসের ছেলে শফিকুল ইসলাম (৫০)।

আহত জামাল হোসেন ফুলন জানান, তার ১০ চাকার একটি ট্রাক রাস্তার উপরে দাঁড়িয়ে রাস্তার নির্মাণ সমাগ্রী নামানো হচ্ছিল। এ সময় বাবলু তার গাড়ি সরাতে বলেন। কিন্তু মালামাল না নামিয়ে গাড়ি সরানো যাবে না বলে জানালে বাবলুসহ ৭/৮জন তাকে মারপিট করে কাছে থাকা লেবারের দুই লাখ ৬৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে হাসপাতালে বাবলু জানান, জামাল হোসেন ফুলনকে দুর্বৃত্তরা হামলা করলে ঘটনাস্থলে তিনি ঠেকাতে গিয়ে ফুলনের লোকজনের হামলার শিকার হন। এ সময় ফুলনের লোকজন তার লুব্রিকেন্ট সেন্টার (দোকান) ক্যাশ থেকে টাকা নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, আহতদের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ফুলনকে সাইকেলের চেইন দিয়ে পেটানোর আঘাত রয়েছে এবং অপর দু’জনের শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

শেয়ার