কাটা ট্যাংকির মধ্যে করে ইয়াবা আসতো যশোরে!

 ২৬শ’ পিস ইয়াবাসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক ॥ অ্যাপাচি মোটরসাইকেলের কাটা ট্যাংকির মধ্যে করে চট্টগ্রাম থেকে যশোরে নিয়ে আসা হতো ইয়াবা। সেই মোটরসাইকেলসহ দুই ইয়াবা কারবারীকে আটক করেছে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। উদ্ধার করেছে ২৬শ’ পিস ইয়াবা। সোমবার রাতে অভিযান চালিয়ে ওই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। আটককৃতরা হলেন, শহরের আরএন রোডের ওহাব আলীর ছেলে শরিফুল ইসলাম, সিটি কলেজপাড়ার আব্দুস সালাম ওরফে চা-সালামের ছেলে মুক্তার হোসেন বাবু।

মঙ্গলবার পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পুলিশ শহরের সার্কিট হাউজের সামনে রাস্তায় চেকপোস্ট বসিয়ে দুই মোটরসাইকেল আরোহী শরিফুল ও মুক্তার হোসেনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের টালিখোলাস্থ শরিফুলের ভাড়া বাসায় অভিযান চালিয়ে একটি অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়। অভিনব কায়দায় ইয়াবা বহনের জন্য ট্যাংকিটি কাটা। এসময় বাড়ি থেকে আরও ২৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
যশোর গোয়েন্দা পুলিশের ওসি সোমেন দাস জানান, উদ্ধারকৃত ওই অ্যাপাচি মোটরসাইকেলটির দু’টি ট্যাংকি রয়েছে। একটিতে অভিনব কায়দায় কেটে নেয়া। আটককৃতরা যখন চট্টগ্রামে গিয়ে ইয়াবা নিয়ে আসতো তখন ওই কাটা ট্যাংকিটি লাগিয়ে নিতো। অন্য সময় গাড়িতে ভাল ট্যাংকি লাগানো থাকতো।

শেয়ার