যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন’র সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আর নেই

নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন (খুলনা-২২৭) এর সাবেক সাধারণ সম্পাদক এবং অধুনালুপ্ত বিপ্লবী সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের দক্ষিণ পশ্চিমাঞ্চলের ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাবেক নেতা ওয়াহিদুজ্জামান ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত রোববার রাত ১১টা ১০ মিনিটে যশোর সিটি কলেজ পাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি ৩ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার দুপুর ১২টায় শেষবারের মতো তার মরদেহ ইউনিয়ন কার্যালয়ে নিয়ে আসা হয়। এসময় ইউনিয়নের বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দ গভীর শোক ও শ্রদ্ধা জানান। এছাড়াও শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করেন জাতীয় শ্রমিক লীগ যশোর জেলা কমিটি, ইউনাইটেড মাইক্রো ট্যাক্সি স্ট্যান্ড কমিটি, যশোর সদর উপজেলা ফ্লাওয়ার মিল শ্রমিক ইউনিয়ন, পিকআপ স্ট্যান্ড শ্রমিক কমিটি, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র যশোর জেলা কমিটি, যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন ও নেতৃবৃন্দ।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর জেলা শ্রমিক লীগ ও যুব শ্রমিক লীগ পরিবার। অন্যদিকে শোক প্রকাশ করেছেন যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশ্বনাথ ঘোষ বিষু, সহ-সভাপতি শহিদুর রহমান সবুজ, ইউনুচ আলী, জাহাঙ্গীর হোসেন বাবু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ সম্পাদক ইলিয়াছ হোসেন, ওহিদুল ইসলাম, সাগর, সাংগঠনিক সম্পাদক রফিক, সহ সাংগঠনিক আবু সাঈদ, কোষাধ্যক্ষ বাবু মুন্সী, প্রচার সম্পাদক আজিজুল ইসলাম সেলিম, সড়ক সম্পাদক নাছির উদ্দীন, সহ সড়ক সম্পাদক শাহজালাল হাজারী, সমাজ কল্যাণ সম্পাদক আরশাদ আলী, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক শামীম হোসেন। এছাড়াও শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি সাদেক আহম্মেদ খান, আলমগীর সিদ্দিকী আলম, মিজানুর রহমান মিজানসহ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার