হাশিমপুরে বিট পুলিশিং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আলোচনা সভা

গতকাল শনিবার স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বিট পুলিশিং মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শতাধিক তরুণসহ এলাকার স্বনামধন্য ব্যবসায়ী, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিদের অংশগ্রহণে যশোর সদরের হাশিমপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা ও হাশিমপুর বাজার কমিটির উপদেষ্টা মো. আফজাল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রব্বানী শেখ (পিপিএম)।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, ৩ নং ইছালী ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয়ের বিট অফিসার মো. মিজানুর রহমান এবং উপস্থিত ছিলেন স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জহির ইকবাল।

অনুষ্ঠানে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে বক্তব্য প্রদান করেন ৩নং ইছালি ইউনিয়নের ইউপি মেম্বার মো. ইনসার আলী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, হাশিমপুর বাজার কমিটির সাবেক সভাপতি মো. ফকর উদ্দিন, হাশিমপুর বাজার কমিটির উপদেষ্টা সিরাজুল ইসলাম, হাশিমপুর বাজার কমিটির সভাপতি ও কোতোয়ালি মডেল থানার পুলিশিং কমিটির সদস্য মাহাবুবুর রহমান মৃদুল, ৩নং ইছালি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যশোর সদর উপজেলা পুলিশিং কমিটির সদস্য আয়ুব হোসেন। এসময়ে উপস্থিত সকলের মাঝে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের কুফল ও সকলের সচেতনতা বিষয়ে তুলে ধরেন অতিথিরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সিনিয়র সদস্য বায়জিদ মাহামুদ অভি। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার