যশোর-বেনাপোল সড়কের ডাকাতির প্রস্তুতি মামলায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক॥ যশোর-বেনাপোল সড়কের একটি ডাকাতির প্রস্তুতি মামলায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই সেকেন্দার আবু জাফর।

অভিযুক্ত আসামিরা হলো শহরের চাঁচড়া মধ্যপাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির হোসেন, মোল্লাপাড়ার ইউনুচের বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে রাকিব ইসলাম, বারান্দী-মোল্লাপাড়া কবরস্থান সড়কের লাল মিয়ার ছেলে নাসির হোসেন, আশ্রম রোডের আতিয়ারের ছেলে আমির হামজা আহম্মেদ রনি, ধর্মতলা রেল লাইন এলাকার ইউসুফ আলীর ছেলে নাজুল হাসান শাকিল ও সদরের লেবুতলা গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে সেহেল রানা।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর রাতে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চির এমবিবিআই ইট ভাটার পাশে অবস্থান নিয়ে ডাকাতরা ডাকাতির প্রস্তুতির নিচ্ছে বলে সংবাদ পায় পুলিশ। পুলিশের একটি টিম সেখানে গেলে আসামিরা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। পিছু ধাওয়া করে তাদের চারজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি ওয়ান স্যুটারগান, একটি সার্টারগান, একটি পাইপগান, একটি ওয়ান স্যুটারের গুলি, ৭ রাউন্ড বন্দুকের গুলি, একটি চাকু, দুইটি দা এবং একটি চাপাতি উদ্ধার করা হয়। এই ঘটনায় চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই মাসুদুর রহমান ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্য ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়ায় আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত সকল আসামিকে আটক দেখানো হয়েছে।

শেয়ার