ভ্যাকসিন নিলেন এমপি বাবু

আব্দুল আজিজ, পাইকগাছা॥ করোনা ভ্যাকসিন নিলেন খুলনা-৬ পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। তিনি শনিবার দুপুর ১টার দিকে সংসদ ভবনের মিডিয়া সেন্টার থেকে করোনা প্রতিষেধক টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণের পর সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছেন বলে জানিয়েছেন এমপি বাবু।
এমপি বাবু বলেন, খুব স্বাভাবিক ভাবেই আমি ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নেয়ার সময় যেমন কোন সমস্যা হয়নি এবং নেয়ার পর থেকেও সম্পূর্ণ সুস্থ রয়েছি এবং অন্যান্য দিনের ন্যায় স্বাভাবিক কাজ করছি। তিনি নির্বাচনী এলাকাসহ দেশবাসীকে করোনা ভ্যাকসিন গ্রহণ করার আহ্বান জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন, তেমনি তারই যোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনা সংক্রমণ প্রতিরোধ ও করোনাকালীন সময়ে দেশের অর্থনীতিকে সচল রাখতে শেখ হাসিনা সরকার কার্যকর ভুমিকা রেখেছে উল্লেখ করে এমপি বাবু বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ রয়েছে যারা করোনা সংক্রমণ প্রতিরোধে সক্ষম হয়নি। আমাদের সরকার দেশের মানুষের সুরক্ষা নিশ্চিত করতে যেভাবে দ্রুত সময়ের মধ্যে করোনা প্রতিষেধক ভ্যাকসিনের ব্যবস্থা করেছে, যা অনেক দেশ এখনো করতে পারেনি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মহান একুশে’র শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানান।
উল্লেখ্য, করোনাজয়ী এই সংসদ সদস্য করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে নির্বাচনী এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে এবং এলাকাবাসীর পাশে থেকে কাজ করতে গিয়ে গত বছরের ৫ সেপ্টেম্বর তার কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ সনাক্ত হয়। পরে এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সুস্থ হয়ে আবারও নির্বাচনী এলাকার জন্য কাজ শুরু করেন।

শেয়ার