যশোরে টি-২০ একাডেমি কাপ ক্রিকেট উদ্বোধনী খেলায় ঝিকরগাছা ক্রিকেট একাডেমির জয়

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে টি-২০ একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। বুধবার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিটির আয়োজনে উদ্বোধনী ম্যাচে তারা ৯৭ রানের ব্যবধানে মুসলিম ফ্রেন্ডস ক্রিকেট একাডেমি বসুন্দিয়াকে পরাজিত করে এই জয় ছিনিয়ে নেয়। যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে মুসলিম ফ্রেন্ডস ক্রিকেট একাডেমি বসুন্দিয়া অধিনায়ক হাসিবুল হাসান টসে জিতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমিকে ব্যাটিংয়ের আমন্ত্রণ করে। ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৫৬ রান করে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। দলের হয়ে মিডিল অর্ডার ব্যাটসম্যান জাকারিয়া হোসেন অপরাজিত থেকে ৫৭ রান করেন। ৩৭ বল খরচ করে ৬টি চার ও ১টি ছয় মারে এই রান করেন তিনি। এছাড়াও দলের হয়ে বারিকুল ৩৭, নজরুল ইসলাম ২২, মুকুল হোসেন ২১ ও আরিফ খান ৯ রান করেন। বল হাতে মুসলিম ফ্রেন্ডস ক্রিকেট একাডেমি বসুন্দিয়ার মেহেদী হাসান, আব্দুল্লাহ ও মন হাসান ১টি করে উইকেট দখল করেন।

১৫৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সব উইকেটের বিনিময়ে ১০ ওভারে মাত্র ৫৯ রান করে মুসলিম ফ্রেন্ডস ক্রিকেট একাডেমি বসুন্দিয়া। দলের হয়ে তানভীর হোসেন সর্বোচ্চ ২০ ও সাইদুল ইসলাম ১৩ রান করেন।
ঝিকরগাছা ক্রিকেট একাডেমির হয়ে সায়েদ ৩টি, মঞ্জুরুল হাসান ২টি এবং নয়ন হোসেন, রাকিবুল হাসান, আরিফ খান ও ইমামুল হোসেন ১টি করে উইকেট দখল করেন।

এর আগে সকালে টি-২০ একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ ও ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো, সদস্য খায়েরুজ্জামান বাবু, হিমাদ্রী সাহা মনি, সোহেল আল মামুন নিশাদ, এহসানুল হক সুমন, শিমুল বিশ্বাস শিমু, আজগার আলী খান টিটো, টুর্নামেন্টের আহবায়ক আসাদুল্লাহ খান বিপ্লব, ক্রিকেট পরিষদের সহ-সভাপতি মাহতাব নাসির পলাশ ও আজাহার হোসেন স্বপন, সর্দার এগ্রো ফার্মের প্রতিনিধি হুমায়ুন কবির প্রমুখ।

শেয়ার