সোমবার রাতে যশোরে পুলিশি তাণ্ডবে আতংক

নিজস্ব প্রতিবেদক ॥ সোমবার রাতে যশোর শহর জুড়ে ব্যাপক তা-ব চালিয়েছে পুলিশ। শহরময় পুলিশি তা-বে আতংকিত হয়ে পড়েন সাধারণ মানুষ। ভুক্তভোগীরা জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বকুলতলাস্থ শহীদ মিনারে কতিপয় পুলিশ সদস্যের এক নারীর সাথে অনৈতিক কর্মকা- দেখে পথচারীরা তর্কবিতর্ক শুরু করে। কিন্তু সেই বিষয়টিকে ভিন্নখাতে নিতে শাখ দিয়ে মাছ ঢাকতে চেষ্টা করে জেলা পুলিশ। এরই অংশ হিসেবে সারা শহরেই ছিল পুলিশি তা-ব আর মানুষের আতংক। এদিন রাত ৯টা থেকে শহরের সকল দোকানপাট বন্ধ করার জন্য ব্যবসায়ীদের উপরে এলোপাতাড়ি লাঠি চার্জ করে পুলিশ।

এর মধ্যে শহরের চারখাম্বার মোড়ের এক ব্যবসায়ী বলেন, এদিন রাতে পুলিশ এসে দ্রুতই দোকানপাট বন্ধ করার জন্য বলে। কারো বন্ধ করতে দেরি হলে শুরু হয় মারপিট। আর এই তা-বে মারপিটসহ আটক হতে হয়েছে কয়েকজনকে। এর মধ্যে দুইজনকে আদালতে সোপর্দ করা হলেও বাকিদের এখনো আটক করে রেখেছে পুলিশ।
এছাড়া দড়াটানা, চৌরাস্তা, ঈদগাহ ময়দান, চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ড, পালবাড়ি, খয়েরতলা, খাজুরা বাস স্ট্যান্ড, মণিহারসহ শহরের বিভিন্ন এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে সাধারণ মানুষকে মারপিট এবং অনেকের বাড়ি ঘর ভাংচুর করেছে বলে ভুক্তভোগীরা জানিয়েছে।

শেয়ার