যশোরে মাথায় ইট দিয়ে আঘাত করে নারীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে তুচ্ছ ঘটনায় বেনু আরা বেগমকে (৫০) মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে।সোমবার দিনগত গভীর রাতে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বেনু বেগম বালিয়া ভেকুটিয়া গ্রামের আবুল বাসারত ওরফে বাসারত হোসেনের স্ত্রী। এ ঘটনায় নিহতের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন জড়িত বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় ইউপি মেম্বর মতিয়ার রহমান জনান, সোমবার বিকেলে নিহতের পারিবারিক কবরস্থানে ময়লা টিসু পেপার ফেলাকে কেন্দ্র করে নিহতের সাথে সেলিমের স্ত্রী আবেদা খাতুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবেদা বেগম রাতে বিষয়টি স্বামী সেলিমকে জানায়। তখন সেলিম তার স্ত্রী আবেদা খাতুনকে সাথে নিয়ে বেনু আরা বেগমের বাড়িতে প্রতিবাদ করতে যান। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটিসহ হাতা-হাতি হয়। এক পর্য়ায়ে নেুর মাথার চুল ধরে মাটিতে ফেলে ইট দিয়ে মাথায় আঘাত করেন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান জানান, হাসপাতালে আনার আগেই বেনু আরা বেগমের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, মস্তিস্কে আঘাতের কারণে রক্তক্ষণে তার মৃত্যু হয়েছে।

শেয়ার